শিরোনাম
বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮ ০০:০০ টা
উপাচার্যের বাসভবনে হামলা

গ্রেফতার চারজন কেউই ছাত্র নন : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্যের বাসভবনে হামলাকারীদের কাউকেই ছাড় নয়। শনাক্ত করে সবাইকেই আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজন গ্রেফতার হয়েছেন। তবে তাদের কেউই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নন।

গতকাল দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে কৃষিবিদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। সাংবাদিকদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমার ভাবতে কষ্ট হয় একজন উপাচার্যের বাসায় আগুন, লুটতরাজ এবং উপাচার্যকে নাজেহাল কিংবা তার ওপর হামলা করেছেন ছাত্ররা। তারা বাড়ির আসবাবপত্র পুড়িয়েছেন, গাড়িও আগুন দিয়ে পুড়িয়েছেন, এর সবই আপনারা দেখেছেন। তিনি বলেন, যারা গ্রেফতার হয়েছেন ওইদিন তারা কেন এসেছিলেন, তা কয়েক দিন পর জানানো যাবে। এ ছাড়া চুরি হওয়া কিছু মালামালও উদ্ধার করা হয়েছে।

 বাকিরাও চিহ্নিত। তাদেরও আটক করা হবে। তবে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হবে।

জানা গেছে, উপাচার্যের বাসভবনে হামলার অভিযোগে রবিবার রাতে রাকিবুল হাসান ওরফে রাকিব (২৬), মাসুদ আলম ওরফে মাসুদ (২৫), আলী হোসেন শেখ ওরফে আলী (২৮) এবং আবু সাইদ ফজলে রাব্বী ওরফে সিয়াম (২০) নামে চারজনকে গ্রেফতার করে পুলিশ।

সর্বশেষ খবর