বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮ ০০:০০ টা

গাজীপুরে বিএনপি সন্ত্রাসী জড়ো করছে : নানক

নিজস্ব প্রতিবেদক

গাজীপুর সিটি নির্বাচন কেন্দ্র করে বিএনপি সারা দেশ থেকে সন্ত্রাসীদের জড়ো করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে ভিন্নভাবে ভোটে জিততে বিএনপি এমনটি করছে বলে মন্তব্য করেন তিনি।

গতকাল রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ক্ষমতাসীন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। সাবেক প্রতিমন্ত্রী নানক বলেন, সরকারি সম্পদ ধ্বংস ও আগুন দিয়ে মানুষ পুড়িয়ে নাশকতা মামলার দাগি অপরাধীদের সারা দেশ থেকে এনে গাজীপুরে জড়ো করছে বিএনপি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

নানক বলেন, গাজীপুর সিটি করপোরেশনে বিএনপির মেয়র নির্বাচিত হয়েছিল। ওই এলাকার মানুষ সেবা পায়নি। তাই গাজীপুরের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আওয়ামী লীগ বিশ্বাস করে, গাজীপুরের জনগণ বিএনপির কর্মকাণ্ডে তাদের আর দেখতে চায় না। বিএনপি অপরাজনীতির পথ বেছে নিয়েছে। 

এ সময় দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, গোয়েন্দা তথ্য ছিল বিএনপি বিশৃঙ্খলা করতে পারে।

এ জন্য তাদের সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি দেওয়া হয়নি। বিএনপি হতাশাগ্রস্ত অবস্থা থেকে আবোল-তাবোল বকছে বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর