রবিবার, ১৩ মে, ২০১৮ ০০:০০ টা

কুরআনের সমাজ কায়েম করার জন্য সংকল্পবদ্ধ হতে হবে : মুফতি ফয়জুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেছেন, কালেমার দাবি এবং শিক্ষা হচ্ছে জীবনের সবক্ষেত্রে আল্লাহর সার্বভৌমত্ব কায়েম করা। এ শিক্ষা এবং দাবি আমরা যতদিন পর্যন্ত বাস্তবায়ন না করতে পারব ততদিন পর্যন্ত ইজ্জত এবং সম্মানের জীবন আমরা অর্জন করতে পারব না। গতকাল কুমিল্লার চান্দিনা উপজেলার দেবাড়িয়ায় জমির আলী ভূঁইয়া কমপ্লেক্সে উপজেলা ইসলামী ছাত্র খেলাফতের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের উপজেলা আহ্বায়ক মু. এনামুল হাসান (ফরহাদ)-এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ছাত্র খেলাফতের সভাপতি মু. খোরশেদ আলম, ইসলামী ঐক্যজোটের চান্দিনা উপজেলার সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবদুল কুদ্দুস, মুফতি মাহমুদুল হাসান কাসেমী, আলহাজ একেএম ইসমাঈল বিন সৈয়দ, মাওলানা আবদুল ওহাব, মাওলানা সিদিকুর রহমান খান প্রমুখ।

মুফতি ফয়জুল্লাহ আরও বলেন, জ্ঞান অর্জন, উস্তাদের খেদমত ও শিক্ষা প্রতিষ্ঠানের আইন-কানুনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। প্রতিটি নেতা-কর্মীকে যোগাযোগ সৃষ্টির ক্ষেত্রে দৃষ্টান্ত কায়েম করতে হবে। তিনি বলেন, ইসলামী ঐক্যজোট নির্বাচনমুখী দল। আগামী নির্বাচনে ৩০০ আসনেই আমরা মিনার প্রতীকে অংশগ্রহণ করব। চান্দিনাতেও ইসলামী ঐক্যজোট প্রার্থী দেবে ইনশাআল্লাহ।

সর্বশেষ খবর