শিরোনাম
রবিবার, ১৩ মে, ২০১৮ ০০:০০ টা

জলাবদ্ধতা নিরসনে কাজ করছে সেনাবাহিনী : বাবলা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুর-কদমতলীসহ পুরো ডিএনডি এলাকার জলাবদ্ধতা স্থায়ী সমাধানের জন্য সেনাবাহিনী কাজ করছে বলে মন্তব্য করেছেন ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির এমপি সৈয়দ আবু হোসেন বাবলা। তিনি বলেন, এক বছরের মধ্যে এ অঞ্চলের জলাবদ্ধতা জাদুঘরে চলে যাবে। আর চলতি বর্ষা মৌসুমে অস্থায়ী সমাধানের জন্য সেনাবাহিনীর পাশাপাশি ঢাকা ওয়াসাও কাজ করছে। গতকাল নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে ঢাকা ওয়াসা ও সেনাবাহিনীর সহযোগিতায় পানির পাম্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।

 এ সময় আরও বক্তব্য রাখেন, লেফটেনেন্ট কর্নেল মুশফিকুর আলম ভুইয়া, মেজর মাহতাব, কদমতলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল, সার্জেন্ট মো. বিল্লাল হোসেন, ঢাকা ওয়াসার উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ রাসেল খন্দকার, হাজী জালাল উদ্দিন, জাতীয় পার্টির নেতা শেখ মাসুক রহমান ও সাংবাদিক সুজন দে।

বাবলা বলেন, ডিএনডি অঞ্চলের জলাবদ্ধতা স্থায়ী সমাধানের জন্য প্রধানমন্ত্রী ৫৫৬ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এ ছাড়া  পানি সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এলাকার প্রতিটি খাল খনন করা হচ্ছে। চলমান কাজ শেষ হতে এক বছর লাগবে। এ কাজ শেষ হলে আমার নির্বাচনী এলাকার জলাবদ্ধতা চিরদিনের জন্য জাদুঘরে চলে যাবে।

সর্বশেষ খবর