সোমবার, ১৪ মে, ২০১৮ ০০:০০ টা

সাবেক মন্ত্রী মাঈদুল ইসলামের দাফন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক মন্ত্রী ও চলমান সংসদের এমপি এ কে এম মাঈদুল ইসলাম। গতকাল বাদ আসর গুলশানের আজাদ মসজিদে শেষ দফা জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়। এ কে এম মাঈদুল ইসলাম কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসন থেকে বিএনপি ও জাতীয় পার্টি থেকে ছয়বার এমপি নির্বাচিত হন। সর্বশেষ জাতীয় পার্টির পক্ষ থেকে তিনি সংসদে প্রতিনিধিত্ব করেন।

 জিয়াউর রহমান ও এইচ এম এরশাদ সরকারের মন্ত্রিসভায় তিনি বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন। পেশাগতভাবে তিনি ছিলেন একজন শিল্পপতি। গত বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে গতকাল জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, পরিবেশ ও বনমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, বিরোধীদলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে পার্টির নেতৃবৃন্দ। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর