শনিবার, ২ জুন, ২০১৮ ০০:০০ টা
বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

গাজীপুর দেখে অন্য তিন সিটি নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ‘দেখে’ অন্য তিন সিটি বরিশাল, সিলেট ও রাজশাহীতে যাওয়া হবে কিনা তার সিদ্ধান্ত নেবে বিএনপি। গতকাল বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসন কার্যালয়ে স্থায়ী কমিটির নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানা গেছে। বৈঠকের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতাদের সম্মানে ইফতারের আয়োজন করেন। বৈঠকে নেতারা বলেন, খুলনা সিটি নির্বাচন যে কায়দায় হয়েছে, একই চিত্র গাজীপুরেও দেখা গেলে; সিটি করপোরেশন নির্বাচন নিয়ে ভাবতে হবে। এভাবে নির্বাচনে অংশ নিয়ে লাভ হবে না।

বৈঠক সূত্র জানায়, খালেদা জিয়ার জামিন স্থগিত এবং মানহানি মামলায় জামিন না দেওয়ার বিষয়ে আলোচনা হয়েছে। দলীয় প্রধানকে মুক্তি না দিয়ে প্রক্রিয়া বিলম্বিত করা হচ্ছে বলে নেতারা একমত হন।

চলমান সাংগঠনিক অবস্থান, মাদকবিরোধী অভিযানের নামে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড এবং প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের বক্তব্য নিয়েও বৈঠকে আলোচনা হয়। মির্জা ফখরুল ছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

সর্বশেষ খবর