শিরোনাম
বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮ ০০:০০ টা
যুক্তরাষ্ট্র যুবলীগের ইফতার

মাদক নির্মূলসহ জঙ্গিবাদ দমনে সরকারের প্রশংসা

প্রতিদিন ডেস্ক

নিউইয়র্কে যুক্তরাষ্ট্র যুবলীগ আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা বলেছেন, মাদক নির্মূলসহ সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে সরকার জোরালোভাবে কাজ করে যাচ্ছে। এতে সবার সহযোগিতা প্রয়োজন। মাদকবিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ধ করার জঘন্য একটি অপচেষ্টা চালাচ্ছে কোনো কোনো রাজনৈতিক দল। তাহলে তারা কি এমন জঘন্য অপকর্মে লিপ্তদের রক্ষায় মরিয়া হয়ে উঠেছেন? খবর এনআরবি নিউজের। 

ব্রঙ্কসের আল আকসা পার্টি হলে গত রবিবার এ ইফতার ও দোয়া মাহফিল-পূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কমিউনিটির নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও যুবলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী এ অনুষ্ঠানে যোগ দেন। ইফতার মাহফিল উদযাপন কমিটির আহ্বায়ক হেলিম উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব রহিমুজ্জামান সুমনের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক আহমেদ, মানবাধিকার সম্পাদক মিছবাহ আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক ফরিদ আলম, প্রচার সম্পাদক হাজী এনাম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, সহসভাপতি আবুল হোসেন, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ জামাল হোসাইন ও মো. সেবুল মিয়া, ব্রঙ্কস আওয়ামী লীগের সভাপতি নুরুল আহিয়া প্রমুখ।

বক্তারা দেশের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে স্বীকৃতি লাভ করেছে। ডিজিটাল বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। ইসলাম শান্তির ধর্ম। সন্ত্রাসী ও জঙ্গিবাদীরা বাংলাদেশের কোথাও স্থান পাবে না।

সর্বশেষ খবর