বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮ ০০:০০ টা

মাদকবিরোধী অভিযানকে ১৪ দলের সমর্থন

নিজস্ব প্রতিবেদক

সরকারের চলমান মাদকবিরোধী অভিযানকে সমর্থন জানিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দলীয় জোট। গতকাল আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে জোটের মুখপাত্র, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ তথ্য জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমনের মতো মাদকবিরোধী অভিযানে সাহসী সিদ্ধান্ত নিয়েছেন। মাদক দেশের তরুণ সমাজ থেকে শুরু করে নারী ও শিশুদেরও ধ্বংস করছে। দেশের মানুষ সরকারের মাদকবিরোধী সর্বাত্মক অভিযানের প্রশংসা করছে। কেন্দ্রীয় ১৪ দলও সরকারের মাদকবিরোধী অভিযানকে পূর্ণ সমর্থন দান করেছে।

মাদক পুরোপুরি নিয়ন্ত্রণে আসার আগ পর্যন্ত এ অভিযান চলবে উল্লেখ করে নাসিম বলেন, সরকারের যে মাদকবিরোধী অভিযান চলছে কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত সে অভিযান চলবে। এ অভিযানকে সফল করতে দলমত নির্বিশেষে দেশের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

এর আগে গণ-আজাদী লীগের সভাপতি এসকে শিকদারের সভাপতিত্বে কেন্দ্রীয় ১৪ দলের সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন মোহাম্মদ নাসিম। এ সময় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (একাংশ) সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আবদুস সাত্তার, গণ-আজাদী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ খান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহাদাত হুসেইন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা শেষে মোহাম্মদ নাসিম আরও জানান, আগামী ৭ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট অর্জনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য সফলতার জন্য আওয়ামী লীগ তাকে যে গণসংবর্ধনা দেবে, কেন্দ্রীয় ১৪ দল সে সংবর্ধনায় অংশ নেবে। তিনি বলেন, এ ছাড়াও আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের নবনির্মিত দলীয় কার্যালয় উদ্বোধন করবেন। সে অনুষ্ঠানেও যোগ দেবে ১৪ দল।

সর্বশেষ খবর