মঙ্গলবার, ১২ জুন, ২০১৮ ০০:০০ টা

বিদেশে কান্নাকাটি করে ক্ষমতায় আসা যাবে না : নানক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, বিদেশে কান্নাকাটি করে ক্ষমতায় আসা যাবে না। ক্ষমতায় আসতে হলে রাজনৈতিক গতিধারা ধরে এগোতে হবে। গতকাল বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ ছাত্রলীগ এই আলোচনা সভার আয়োজন করে।

সভায় বিএনপিকে উদ্দেশ করে নানক বলেন, ‘নির্বাচন এলই আপনাদের একটা ট্রেডিশন ছিল। তা হলো ভারতের বিরুদ্ধে কথা বলা। আওয়ামী লীগকে ভারতের সঙ্গে জুড়ে দেওয়া। এখন সেই দেশের কাছে গিয়ে আপনারা ক্ষমা চান।’ তিনি বলেন, বিএনপি এখন ভারতে গিয়ে বলে, ভারতের অন্তর্ঘাতমূলক কোনো গোষ্ঠীকে তারা (বিএনপি) আর আশ্রয়-প্রশ্রয় দিবে না। তিনি মন্তব্য করেন এ থেকে বোঝা যায়, বিএনপি সন্ত্রাসকে আশ্রয়-প্রশ্রয় দিয়েছে। খালেদা জিয়ার চিকিৎসার প্রসঙ্গ টেনে জাহাঙ্গীর কবীর নানক বলেন, খালেদাকে কারাগারে আওয়ামী লীগ দেয়নি। আদালত তাকে কারারুদ্ধ করেছে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।

সর্বশেষ খবর