Bangladesh Pratidin

প্রকাশ : শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১২ জুলাই, ২০১৮ ২৩:২৫
সিটি ভোটে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করুন
-------- পীর চরমোনাই
নিজস্ব প্রতিবেদক
bd-pratidin

বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু নেতা নির্বাচন করার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই। তিনি বলেন, আমাদের দেশে আল্লাহভীরু নেতা নির্বাচিত না হওয়ায় দেশ দুর্নীতিতে নিমজ্জিত হচ্ছে। টিআইবির রিপোর্ট অনুযায়ী সরকারের শতকরা ৯৭ জন আমলা-এমপি-মন্ত্রী দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত। গতকাল চরমোনাই মাদ্রাসায় বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ সাক্ষাৎ করতে এলে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, আল্লামা নুরুল হুদা ফয়েজী, ইউপি চেয়ারম্যান মুফতি এছহাক মুহাম্মদ আবুল খায়ের, মাওলানা জাকারিয়া হামিদী প্রমুখ।

পীর চরমোনাই আরও বলেন, এভাবে বার বার ক্ষমতার পট পরিবর্তনের দ্বারা দেশ ও সমাজে শান্তি আসবে না। ইসলামী আন্দোলন ইসলামী রাজনীতিতে গণমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এজন্য বর্তমান সিটি নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পক্ষে ব্যাপক গণজাগরণ শুরু হয়েছে। ইনশা আল্লাহ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে হাতপাখার প্রার্থীরা বিজয় লাভ করবেন।

ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠা করতে হবে : ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা-৭ আসনের হাতপাখার এমপি পদপ্রার্থী আলহাজ আবদুর রহমান বলেছেন, ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠা করতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার প্রার্থীদের বিজয়ের জন্য সব শ্রমিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ইসলামী শ্রমিক আন্দোলন বংশাল থানা শাখা একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি হাফেজ মো. শাহাদাত হোসেন প্রধানীয়া।

up-arrow