বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ০০:০০ টা

সন্ত্রাস মাদক দুর্নীতি থেকে বাঁচতে প্রয়োজন ইসলামী অনুশাসন : পীর চরমোনাই

নিজস্ব প্রতিবেদক

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, মানুষ সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ চায়। ভবিষ্যৎ প্রজন্মকে সন্ত্রাস ও মাদকের কবল থেকে রক্ষা করতে ইসলামী অনুশাসন প্রয়োজন। তিনি বলেন, দেশের সাধারণ মানুষ বড় দুটি দলের ওপর চরম নাখোশ ও অসন্তুষ্ট। জনগণ পরিবর্তন চায়, এদের হাত থেকে মুক্তি চায়।

গতকাল বরিশালের মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের পক্ষে আয়োজিত পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম, মেয়র প্রার্থী মাওলানা মাহবুব, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতি এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারি মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পীর চরমোনাই আরও বলেন, যারা ক্ষমতায় থেকে দেশকে বার বার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন করেছে মানুষ এদের আর ক্ষমতায় দেখতে চায় না। মানুষ ক্রমেই ইসলামের সুশীতল ছায়াতলে সমবেত হচ্ছে। ইসলামী আন্দোলনের কর্মকাণ্ডে দেশের মানুষ খুশি। এজন্য তারা আগামী নির্বাচনগুলোয় ইসলামী আন্দোলনকে বেছে নিয়েছে। তিনি বলেন, যাদের হাতে শিক্ষকরা নিরাপদ নয়, ছাত্র ও সাধারণ মানুষ নিরাপদ নয়, এদের বয়কট করতে হবে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের ওপর নির্যাতনকারী সন্ত্রাসীদের অবিলম্বে বিচারের দাবি জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর