বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার অগ্রযাত্রাকে রুখতে পারবে না : নানক

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিডিআর বিদ্রোহ, আগুন দিয়ে মানুষ পোড়ানো, কোটা সংস্কার আন্দোলন ও নিরাপদ সড়কের আন্দোলনের গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা তৈরি করা একই সূত্রে গাঁথা। এরা পাকিস্তানি, এরা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধবিরোধী শক্তি। এদের রুখে দিতে শুধু যুবলীগই যথেষ্ট। বিগত দিনে ষড়যন্ত্র হয়েছে, আগামী দিনেও ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করবে। কিন্তু কোনো ষড়যন্ত্রই রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রাকে রুখতে পারবে না। গতকাল সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের সঞ্চালনায় বক্তব্য রাখেন— যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আনোয়ারুল ইসলাম, নুরুন্নবী চৌধুরী শাওন, মহিউদ্দিন আহম্মেদ মহি, ফজলুল হক আতিক প্রমুখ।

সভাপতির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ছিলেন এক অসাধারণ ব্যক্তিত্বময়ী পুরোদস্তুর আদর্শ বাঙালি নারীর চিরন্তন প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই নিভৃতচারী সহধর্মিণীর সমগ্র জীবনব্যাপী কাজ ও মানবিক গুণাবলি তাঁকে মহিমান্বিত করেছে। বঙ্গমাতা প্রদীপের উজ্জ্বল শিখার নিচে এক প্রচ্ছন্ন জীবন কাটিয়ে গেছেন।

সর্বশেষ খবর