শনিবার, ১১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

বিএনপি মাদকবিরোধী অভিযানের বিরুদ্ধে অবস্থান নিয়েছে : নৌমন্ত্রী

পটুয়াখালী প্রতিনিধি

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, সরকার যখন দেশ থেকে মাদক নির্মূলে নানান পদক্ষেপ নিয়েছে, তখন বিএনপি মাদক বিরোধী অভিযানের বিরুদ্ধে অবস্থান নিয়ে নানান কথা বলছে। বিএনপি-জামায়াত জোটের অর্জন ছিল দুর্নীতি আর বাংলাদেশ থেকে টাকা পাচার। খাম্বা তৈরি করে বিদ্যুৎ না দেওয়া। পেট্রল দিয়ে মানুষ খুন করা।

গতকাল বেলা ১১টায় তৃতীয় পায়রা সমুদ্র বন্দরের নবনির্মিত পাঁচ তলা প্রশাসনিক ভবনের উদ্বোধনের সময় এসব কথা বলেন মন্ত্রী। পায়রা বন্দরের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত পরিবারের ১৮ থেকে ৩৫ বছরের সদস্যদের পুনর্বাসনের লক্ষ্যে ও কর্মসংস্থানে দক্ষতার উন্নয়নে শুরু করা তিন ক্যাটাগরির প্রশিক্ষণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনও করেন নৌমন্ত্রী।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. আবদুস সামাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মো. মাহবুবুর রহমান ও পটুয়াখালী জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন পায়রা বন্দর কর্তৃপক্ষ চেয়ারম্যান কমডোর এম জাহাঙ্গীর আলম (বিএন)। অন্যদের মধ্যে পটুয়াখালী পুলিশ সুপার মঈনুল ইসলাম, কলাপাড়া পৌরসভা মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌরসভা মেয়র আবদুল বারেক মোল্লাসহ বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর