রবিবার, ১২ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

বিএনপি-জামায়াত মিথ্যাচার করে

------- তথ্যমন্ত্রী

কুষ্টিয়া প্রতিনিধি

জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, ওরা দিনে-দুপুরে মিথ্যাচার করে ইতিহাস ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। সুতরাং সরকারকে দোষারোপ করে লাভ নেই, যা সত্য তাই প্রকাশ করা হয়েছে।

গতকাল সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষ মেলা উদ্বোধনের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ইনু বলেন, ছাত্রছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্র ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যর্থ হয়েছে, আর সে করণেই তাদের গাত্রদাহ, মনের জ্বালা। ছাত্র আন্দোলনের সব দাবি মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করছে। বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ, না হলে বুঝব তারা পাকিস্তানের মতই মিথ্যাচার আর গুজব রটনা ও ইতিহাস বিকৃত করছে।

ইনু সাংবাদিকদের উদ্দেশে বলেন, আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার। সাংবাদিকদের দাবির সঙ্গে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, দুর্বত্তদের দ্রুত গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেওয়া হবে।

এ সময় জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদ সভাপতি আতাউর রহমান আতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর