রবিবার, ১৯ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

রমনায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যময় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রমনায় ফাইজা রহমান অনন্যা (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বিকালে বেইলি রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

ফাইজার চাচা আবুল মনসুর জানান, ফাইজা নর্থসাউথ ইউনিভার্সিটির বিবিএর ছাত্রী ছিলেন। সাত-আট মাস আগে মোহাম্মদপুরের বাসিন্দা ব্যবসায়ী নাবিদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের কাবিন করা হয়। এর পর থেকে দুই বাসায় যাতায়াত ছিল ফাইজার। সামনেই বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। মা নুসরাত জাহানের সঙ্গে বেইলি রোডে থাকতেন ফাইজা।

তিনি জানান, সকালে ফাইজাকে বাসায় তালাবদ্ধ রেখে ছোট মেয়ে ফারিয়াকে নিয়ে বের হন মা নুসরাত। কাজ শেষ করে বাসায় ফিরে দেখেন ফাইজা বিছানায় অচেতন হয়ে পড়ে আছেন। দ্রুত তাকে মনোয়ারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফাইজার বাবা মাসুদুর রহমান পাঁচ বছর আগে মারা যান। বাবার ব্যবসা দেখতেন তার মা। দুই বোনের মধ্যে ফাইজা বড় ছিলেন। তবে কী কারণে ফাইজার মৃত্যু হয়েছে তা জানাতে পারেননি আবুল মনসুর। রমনা থানার পরিদর্শক (তদন্ত) আলী হোসেন বলেন, ফাইজার মৃত্যু রহস্যজনক। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর