Bangladesh Pratidin

প্রকাশ : বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৫ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১৪
ওয়াসার পানি জারে বিক্রি
দুই প্রতিষ্ঠানকে জরিমানা সিলগালা আরও দুটি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ওয়াসার পানি পরিশোধন ছাড়াই সরাসরি জারে ভরে বিক্রির অভিযোগে দুই প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে আরও দুটি প্রতিষ্ঠান সিলগালা এবং পানির পাম্পসহ প্রায় ১০০০ পানির জার জব্দ করা হয়। গতকাল মিরপুরে ৪টি পানি উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়। র‌্যাব ও ওয়াসার যৌথ সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে বিএসটিআই। এ সময় সংস্থাটির মহাপরিচালক সরদার আবুল কালামসহ অন্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বিএসটিআই সূত্র জানায়, অভিযানকালে অবৈধ ড্রিংকিং ওয়াটার উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে পল্লবীর নদী ফুড অ্যান্ড বেভারেজ ও তাবাস্সুম ড্রিংকিং ওয়াটার, মিরপুর-১০ এর সেইফ ইন্টারন্যাশনাল, মিরপুর-২ এর সোনালী ড্রিংকিং ওয়াটারকে চিহ্নিত করা হয়। এর মধ্যে নদী ফুড অ্যান্ড বেভারেজকে ১ লাখ টাকা এবং সেইফ ইন্টারন্যাশনালকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া তাবাস্সুম ড্রিংকিং ওয়াটার ও সোনালী ড্রিংকিং ওয়াটার সিলগালা করে দেওয়া হয়। এ সময় প্রতিষ্ঠান দুটির পানির পাম্পসহ প্রায় ১০০০  জার জব্দ করা হয়।

অভিযানকালে বিএসটিআইর মহাপরিচালক সরদার আবুল কালাম সাংবাদিকদের বলেন, ভেজালমুক্ত খাবার পৌঁছে দিতে বিএসটিআই সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

এই পাতার আরো খবর
up-arrow