রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

কালীগঞ্জে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ওপর হামলা গাড়ি ভাঙচুর, আহত ৩০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ওপর হামলায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। হামলাকারীরা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের প্রাডো গাড়ি, একটি মাইক্রোবাস, ২০-২৫টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা ১৫-১৬টি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়। গতকাল সন্ধ্যায় কালীগঞ্জের বেরুয়ায় কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও আজম খানের স্ত্রী রাহেলা পারভীন শিশির নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। রাহেলা পারভীন শিশির জানান, নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর জাতীয় পার্টির সহসভাপতি সিরাজ উদ্দিন সম্প্রতি মারা যান। তার কবর জিয়ারত করতে কালীগঞ্জের বেরুয়া বাসা থেকে ঘোড়াশালের পলাশ যাচ্ছিলেন আজম খান। এ সময় কয়েকটি প্রাইভেটকার, মাইক্রোবাস, ৫০-৬০টি মোটরসাইকেল নিয়ে তার সঙ্গে ছিলেন কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতা-কর্মী। সকাল ১১টার দিকে তাদের গাড়ির বহর দেওপাড়া ফেরিঘাট পৌঁছালে স্থানীয় লিটন ও কামরুজ্জামানের নেতৃত্বে শতাধিক যুবক দা, লাঠিসোঁটা, রড ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীদের আঘাতে জেলা যুব সংহতির যুগ্ম সম্পাদক আতাউর রহমান আকন্দ, আজম খানের গাড়ি চালক রাব্বি, যুবসংহতি নেতা দেলোয়ার হোসেন, আবদুল করিম ফরাজি, মোফাজ্জল, শাহ আলম, মো. নাঈম, আল আমিন, সঞ্জয়, মঞ্জুর, হুমায়ূন কবির ও মিন্টুসহ ৩০ নেতা-কর্মী আহত হন। বেশকিছু মোবাইল ফোন এবং মানিব্যাগও নিয়ে যায়।

 এ ঘটনার জন্য তিনি সরকারদলীয় নেতা-কর্মীদের দায়ী করেন।

তিনি বলেন, এ হামলা চালানোর সময় স্থানীয় কালীগঞ্জ থানার ওসিকে ঘটনা জানিয়ে বারবার সাহায্য চাওয়া হলেও পুলিশ ঘটনাস্থলে আসেনি। এ সময় আতঙ্কিত নেতা-কর্মীরা দিগ্বিদিক পালিয়ে আত্মরক্ষা করে এবং আজম খান নরসিংদীর পাঁচদোনা হয়ে ঢাকা চলে যান। আহতদের মধ্যে মঞ্জুর, হুমায়ূন কবির, মিন্টু, করিম ফরাজি, শাহ আলম, আতাউর রহমান আকন্দসহ ১০-১২ জনকে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আবু বকর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হামলাকারী, আহত কাউকে খুঁজে পাওয়া যায়নি। সন্ধ্যা পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।

সর্বশেষ খবর