শনিবার, ৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

মিজমিজিতে শামীম ওসমানের দুটি উঠান বৈঠক

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

জাতীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) গতকাল সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে প্রাক-নির্বাচনী দুটি উঠান বৈঠক করেছেন। প্রথম বৈঠক হয় বিকালে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে। দ্বিতীয়টি হয় রাতে বাতানাপাড়া ক্যানেলপাড় এলাকায়। এসব বৈঠকের আয়োজক সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, ওমর ফারুক, ইফতেখারুল আলম খোকন, আমিনুল  হক রাজু, যুবলীগ নেতা কবির হোসেন ও ফারুক প্রমুখ।

উঠান বৈঠকে শামীম ওসমান বলেন, তিনি তাকে আল্লাহর ওয়াস্তে একটা ভোট দেওয়ার জন্য আবেদন জানাবেন না। তিনি বলেন, আমি ভোট ভিক্ষা চাই না। মানুষ একজনের কাছেই ভিক্ষা চাইতে পারে, অর্থাৎ আল্লাহ কাছেই। ইমানদাররা আল্লাহর কাছেই ভিক্ষা চায়। জনগণ উছিলা হতে পারেন। আল্লাহর রহমত যদি আমার ওপর থাকে কেউ কি আমায় ঠেকাতে পারবে?

বিএনপির উদ্দেশে তিনি বলেন, ভাইয়েরা! আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে কত মানুষ মারলেন? লাইটার জ্বালিয়ে নিজের হাতে আগুনটা লাগিয়ে দেখুন। পুড়তে কি কষ্ট। আপনাদের আগুনে কত মানুষ পুড়ে ছাই হয়ে গেল, কত পরিবার অসহায় হয়ে গেল। একটু ভেবে দেখুন। চিন্তা করুন এ দুনিয়াই কি সব! মাথার ওপরে আসমানে কেউ কি নেই? শামীম ওসমান আশঙ্কা করেন, আগামী ২০-২৫ দিন পর আবারও সেই জ্বালাও-পোড়াও খেলা শুরুর চেষ্টা করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর