বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

রংপুরে নবজাতক চুরি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের শিশু বিভাগ থেকে একদিনের এক ছেলে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। গতকাল ভোরে এ ঘটনা ঘটে। ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

ঘটনা তদন্তে শিশু বিভাগের আবাসিক চিকিৎসক ডা. শামীম আহমেদকে প্রধান করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, নীলফামারী সদর উপজেলার বাবরিঝাড় গ্রামের পরেশ চন্দে র স্ত্রী সুধারাণীকে (১৮) মঙ্গলবার রাত সাড়ে ১০টায় হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়। মধ্যরাতে সিজারের মাধ্যমে সুধারাণী ছেলে সন্তান প্রসব করে। এটাই তার প্রথম সন্তান। সিজারের পর মা ও ছেলেকে পোস্ট অপারেটিভ বিভাগে রাখা হয়। ভোর পাঁচটার দিকে ঘুম ভেঙে গেলে দেখতে পান পাশে বাচ্চা নেই। সুধারাণী জানান, একজন বোরকা পরা মহিলা বাচ্চাটাকে কয়েকবার দেখতে আসে। সে নাকি পাশের রুমের এক রোগীর স্বজন। বাচ্চা চুরির পর থেকে সেই মহিলাকেও আর দেখা যাচ্ছে না। 

হাসপাতালের পরিচালক অজয় কুমার রায় বলেন, বিষয়টি দুঃখজনক। কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলেছি। এছাড়া শিশুটি উদ্ধারের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে জানিয়েছি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর