মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা
জঙ্গি আস্তানা

নরসিংদীর দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক ও নরসিংদী প্রতিনিধি

জঙ্গি আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদীতে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। গতকাল সন্ধ্যার পর থেকে বাড়ি দুটি ঘেরাও করা হয়। রাত দেড়টায় এ রিপোর্ট লেখার সময় সেখানে অভিযানের প্রস্তুতি চলছিল। এই দুটি বাড়ির ভিতরে কমপক্ষে পাঁচজন জঙ্গি রয়েছে বলে পুলিশের ধারণা। ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও পুলিশ সদর দফতরের আড়িপাতা শাখা (এলআইসি) যৌথভাবে ওই অভিযানে রয়েছে। কর্মকর্তারা জানান, দীর্ঘ গোয়েন্দা অনুসন্ধানের পর নরসিংদীর মাধবদী ও শেখের চর এলাকার দুটি বাড়ি জঙ্গি আস্তানা হিসেবে চিহ্নিত করা হয়েছে।

জানা গেছে, নরসিংদীর মাধবদীর গাংপাড় আফজাল হাজীর সাত তলা ভবনের টপ ফ্লোরে জঙ্গিদের আস্তানা রয়েছে বলে পুলিশের কাছে খবর আসে। বাড়িটি ঘনবসতিপূর্ণ এলাকায় হওয়ায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্কতার সঙ্গে অভিযানের প্রস্তুতি নিচ্ছিল। এ ছাড়া শেখের চরের চেয়ারম্যান রোডের অপর একটি বাড়িতে অভিযানের প্রস্তুতি চলছিল।

নরসিংদী জেলা পুলিশ ছাড়াও ঢাকা থেকে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট এবং সোয়াট টিমের দুই শতাধিক সদস্য অভিযানে রয়েছে।

নরসিংদীর সিনিয়র এএসপি খায়রুল হাসান জানান, আমাদের কাছে খবর রয়েছে বাড়ি দুটিতে জঙ্গি রয়েছে। এ কারণেই বাড়ি দুটি ঘিরে রাখা হয়েছে। সময় মতো অভিযান পরিচালনা করা হবে।

কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার আবদুল মান্নান সোমবার রাতে জানান, তারা অভিযানের প্রস্তুতি নিচ্ছেন। এর বাইরে কিছু বলা সম্ভব নয়।

সর্বশেষ খবর