বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

শেখ হাসিনাকে মারতে ২০ বার চেষ্টা করা হয়

—শামীম ওসমান এমপি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

যে দল রাষ্ট্রের সাবেক প্রধানমন্ত্রী ও সাবেক বিরোধীদলীয় নেত্রীকে মারার জন্য ২০ বার হামলা করে, গ্রেনেড নিক্ষেপ করে সেই দেশে আবার ওই দল রাজনীতিও করতে চায়, আমার লজ্জা লাগে। আমার লজ্জা লাগে নিজেকে রাজনীতিবিদ হিসেবে পরিচয় দিতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দেখিয়ে বলেন, এই মহিলাটাকে ২০ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কে করেছে? খালেদা জিয়া এবং তার দল। ২১ আগস্টের ঘটনা তার প্রমাণ। উপরোক্ত কথাগুলো বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। গতকাল দুপুরে সিদ্ধিরগঞ্জে সানারপাড় রওশন আরা ডিগ্রি কলেজের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ৩১ বছর বয়সে দেশের হাল ধরেছেন। কী দিয়েছি আমরা তাকে? আমরা তার বাবাকে, মাকে, ভাইকে সবাইকে মেরে ফেলেছি।

 কে ছিল ওনার বাবা? জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব যিনি দেশ স্বাধীন করার জন্য সারা জীবন সংগ্রাম করেছেন। তাকে আমরা মেরে ফেলেছি। শিক্ষার্থীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আমি তোমাদের আওয়ামী লীগ বা বিএনপি কোনো দলই করতে বলব না। আমি শুধু তোমাদের বলব তোমরা দেশকে ভালোবাস। নিজের দেশকে ভালোবাসলে তোমরা নিজেরাই বুঝতে পারবে কোনটা সঠিক আর কোনটা ভুল।

কলেজ গভর্নিং বডির সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রওশন আরা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা রওশন আরা বেগম, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া প্রমুখ।

সর্বশেষ খবর