শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

জঙ্গিবাদে জড়িতদের কাউকেই ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও জঙ্গিবাদের সঙ্গে যে-ই জড়িত থাকুক কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, ‘দেশের অপরাধীদের জন্য অশনিসংকেত অপেক্ষা করছে। অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে।’ গতকাল বিকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার পাগলা এলাকায় পর্যটন কেন্দ্র মেরি এন্ডারসনে নৌ-পুলিশকে পেট্রোল বোট ও জেটি হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি মন্তব্য করেন, ‘যাদের নির্বাচনে পরাজিত হওয়ার আশঙ্কা থাকে এবং যারা আশঙ্কা করে জনগণ তাদের ভোট দেবে না, তারাই সেনাবাহিনীর স্বপ্ন দেখে।’

এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নির্বাচনে সেনাবাহিনী নামবে, কি নামবে না— সেটা নির্বাচন কমিশনের ব্যাপার।’

এর আগে নৌপথে মাদক পাচার নিয়ন্ত্রণে আন্তর্জাতিক সংস্থা ইউনাইটেড নেশন অর্গানাইজেশন ফর ড্রাগ অ্যান্ড ক্রাইম (ইউএনওডিসি)-এর অর্থায়নে নৌপুলিশকে চারটি বোট ও একটি জেটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন আসাদুজ্জামান খান কামাল।

নৌপুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শেখ মুহম্মদ মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ইউএনওডিসির আঞ্চলিক প্রধান সানাক জয়সুরিয়া ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর