বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

নূর মোহাম্মদকে নৌকা প্রতীক দেওয়ার দাবি বকশীগঞ্জবাসীর

জামালপুর প্রতিনিধি

নূর মোহাম্মদকে নৌকা প্রতীক দেওয়ার দাবি বকশীগঞ্জবাসীর

বকশীগঞ্জে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য রাখেন নূর মোহাম্মদ —বাংলাদেশ প্রতিদিন

লক্ষাধিক মানুষের জনসভায় জামালপুর-১ আসনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নূর মোহাম্মদকে নৌকা প্রতীক দেওয়ার দাবি জানিয়েছে বকশীগঞ্জবাসী। গতকাল বকশীগঞ্জ নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এই দাবি জানান তারা। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদারের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ। প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দলকে ক্ষমতায় আনতে প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন জয়নাল, ছামিউল হক, নজরুল ইসলাম সাত্তার, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুম্মান তালুকদার ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব প্রমুখ।

জনসভায় বক্তারা আগামী নির্বাচনে দলীয় প্রার্থী পরিবর্তনের দাবি জানিয়ে বলেন, নূর মোহাম্মদ দীর্ঘদিন ধরে নেতা-কর্মীদের পাশে থেকে দলকে তৃণমূল পর্যন্ত সংগঠিত করেছেন। সাধারণ ভোটারদের সুখে-দুঃখে তাদের পাশে রয়েছেন। অসহায় পীড়িত মানুষের চিকিৎসা, দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়ার খরচ জোগানো ও বন্যাদুর্গতদের সহায়তা দিয়ে যাচ্ছেন। এ ছাড়াও তিনি বৃক্ষরোপণ, স্যানিটেশন ও বাড়ি বাড়ি টিউবওয়েল দিয়েছেন। এসব কর্মকাণ্ডের মাধ্যমে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জের প্রতিটি মানুষের মনে তিনি ঠাঁই করে নিয়েছেন। নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত হবে।

 

সর্বশেষ খবর