শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখতে হবে : তথ্যমন্ত্রী

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দিয়ে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। নির্বাচনের সমতলভূমি নিশ্চিত আছে। নির্বাচনে অংশগ্রহণ করুন।

গতকাল বিকালে বদরগঞ্জ পৌর শহরের শাহাপুর মাঠে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলা জাসদের সাধারণ সম্পাদক ও ১৪ দলের প্রার্থী কুমারেশ রায়ের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বদরগঞ্জ উপজেলা জাসদের সভাপতি আ. রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রভাষক আনোয়ারুল হক ও মোশফেকুর রহমান মাস্টারের সঞ্চালনায় ইনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। আড়ালের ষড়যন্ত্রকারীদের কোনো সুযোগ দেবেন না।

তিনি জাতীয় পার্টির উদ্দেশে বলেন, বহুবার এই আসনে আপনারা প্রার্থী দিয়েছিলেন। এবারে এ আসনটি আমাদেরকে ছেড়ে দিন। আমাদের প্রার্থী কুমারেশ রায়। তাকে ভোট দিয়ে এই এলাকার মানুষ জয়যুক্ত করবে।  

এ সময় উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ডা. একরামুল হোসেন স্বপন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর জেলা জাসদ সভাপতি সাখাওয়াত রাঙ্গা, নইমুল আহসান জুয়েল, ওবায়দুর রহমান চুন্নু প্রমুখ।

সর্বশেষ খবর