শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

ডিআইজিপি মোশাররফ হোসেনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

ডিআইজিপি মোশাররফ হোসেনের ইন্তেকাল

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ডিআইজি মো. মোশাররফ হোসেন ভূঁঞা গতকাল সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, পুত্র ও  কন্যাসহ বহু আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত জানাজায় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীসহ বিভিন্ন ইউনিটের প্রধান, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও মরহুমের আত্মীয়স্বজন অংশ নেন।

জানাজা শেষে পুলিশের পক্ষে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, ডিটেকটিভ প্রধান সম্পাদক মো. মোখলেসুর রহমান ও ব্যবস্থাপনা সম্পাদক হাবিবুর রহমান, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আছাদুজ্জামান মিয়া ও সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। মরহুমের মরদেহ তাঁর গ্রামের বাড়ি গাজীপুরে বাদ মাগরিব দাফন করা হয়।

আইজিপির শোক : মো. মোশাররফ হোসেন ভূঁঞার মৃত্যুতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মো. মোশাররফ হোসেন ভূঁঞা গাজীপুর সদর উপজেলার বড়দল গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬০ সালে জন্মগ্রহণ করেন। সাহিত্যানুরাগী মোশাররফ অর্ধযুগেরও বেশি সময় ধরে বাংলাদেশ পুলিশের প্রকাশনা ‘ডিটেকটিভ’ পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। বাংলা সাহিত্যে তাঁর প্রকাশিত ৪০টি গ্রন্থ রয়েছে।

সর্বশেষ খবর