বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

গোঁফে তেল মেখে বসেনা থেকে প্রশাসনকে সক্রিয় হতে হবে

— শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ কে এম শামীম ওসমান এমপি বলেছেন, জঙ্গিরা নারায়ণগঞ্জের চারদিকে আনাগোনা করছে। তাদের সম্পর্কে সাবধান থাকতে হবে। জনগণের জানমাল রক্ষার্থে জঙ্গি দমনে প্রশাসনকে গোঁফে তেল মেখে ঘরে বসে থাকলে চলবে না। সক্রিয় হতে হবে। তিনি গতকাল বিকালে ফতুল্লার হরিহরপাড়ায় উঠান বৈঠকে বক্তৃতা করছিলেন। এরপরে এনায়েতনগরের বিভিন্ন এলাকায়ও তিনি গণসংযোগ করেন। শামীম ওসমান বলেন, এই আসনে তাদের প্রার্থী ১০ শতাংশ ভোটও পাবে না। তবুও এমন এক ব্যক্তিকে প্রার্থী দেওয়া হলো যার রয়েছে জঙ্গিদের সঙ্গে সখ্য। এর মানে কি? মানে, বদ মতলব। তারা আবার নারায়ণগঞ্জে জঙ্গি হামলা চালাতে চায়। যে রকম চালিয়েছিল ২০০১ সালের ১৬ জুন। তিনি বলেন, জঙ্গির বিষয়ে তৎপর থাকার কথা নারায়ণগঞ্জের সেই আইনশৃঙ্খলা বাহিনীকে তেমন তৎপর দেখা যায় না। আমরা ১৬ জুনের ভিকটিম। তাই আমরা টের পাই কোথায় কখন কি হচ্ছে। তাদের বলছি, সাবধান! ফের ১৬ জুনের মতো কিছু ঘটতে দেওয়া হবে না।

শামীম ওসমান প্রশাসনকে কর্তব্য পালনে আরও দৃঢ় হওয়ার আহ্বান জানিয়ে বলেন, না পারলে আপনারা বলুন। জনগণকে সঙ্গে নিয়ে আমরা ওই অপশক্তিকে রুখে দেব। সেই ক্ষমতা আমাদের আছে। তিনি জঙ্গি অপতৎপরতা বিষয়ে চোখ-কান খোলা রাখার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

আওয়ামী লীগ প্রার্থী বলেন, স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে কথা বলায় এবং পতিতাপল্লী তুলে দেওয়ায় আমাকে হত্যার উদ্দেশ্যে ১৬ জুনে চাষাড়া আওয়ামী লীগ অফিসে বোমা হামলা করা হয়েছিল। এতে ২০ জন লোকের প্রাণ গেছে। আমরা আর ১৬ জুন হতে দেব না।

এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা শফিকুর রহমানের আয়োজনে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রতন, আসাদুজ্জামান, হাবিবুর রহমান লিটন, মীর সোহেল, সমাজসেবক জামাল উদ্দিন সবুজ, শফিকুল ইসলাম সফি, আনোয়ার হোসেন, আবু হানিফ, রাজ্জাক মাস্টার, সালাউদ্দিন, আসমা আকতার রিতা, আবদুর হামিদ প্রধান প্রমুখ।

সর্বশেষ খবর