সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা ভালো কাজ করেনি

—পীর চরমোনাই

পিরোজপুর প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো. রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেন, আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা ভালো কাজ করেনি। যে কারণে তাদের এত ভয়। ভালো কাজ করলে মানুষ তাদের সাদরে গ্রহণ করত। সরকারের এক মন্ত্রী বলেন, বিএনপিকে ভোট দিলে লাখ লাখ লোক মারা যাবে। আর বিএনপি যখন ক্ষমতায় ছিল তারা দুর্নীতিতে ৫ বার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। গতকাল বিকালে পিরোজপুরের পুরাতন বাসস্ট্যান্ডে পিরোজপুর-১ আসনের হাতপাখা মার্কার প্রার্থীর জনসভায় তিনি এসব কথা বলেন। পীর সাহেব জনসভায় হাতপাখা মার্কার প্রার্থী আলহাজ হাফেজ মো. মাসুম বিল্লাহকে ভোট  দেওয়ার ও  চিহ্নিত  লুটেরা দুর্নীতিবাজদের ভোট না দেওয়ার আহ্বান জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা মো. ইয়াহ্ইয়া হাওলাদারের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতার জন্য রাজনীতিতে আসে নাই। রাজনীতিতে এসেছে  এক নৈতিক আদর্শ নিয়ে ইবাদতের জন্য। আপনারা মনে করেন হাতপাখায় ভোট দিলে ভোট পচে যাবে। ভোট কখনো পচে না। উপযুক্ত জায়গায় ভোট না দিলে আপনারাই পচে যাবেন।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মো. শেহাব উদ্দিন কাসেমী।

সর্বশেষ খবর