বুধবার, ২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

যশোরে ব্যবসায়ী খুন

নিজস্ব প্রতিবেদক, যশোর

গতকাল সন্ধ্যায় যশোর শহরে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন ব্যবসায়ী মহিদুল ইসলাম সাফা (৩৮)। শহরের কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সাফা শহরের আর এন রোড এলাকায় এইচ এন এন্টারপ্রাইজের মালিক। নিহত সাফা বেনাপোলের ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে। তিনি আমদানি-রপ্তানি ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন এবং যশোর শহরের খালধার রোডে ভাড়া বাসায় থাকতেন।

এইচ এন এন্টারপ্রাইজের ম্যানেজার মোতালেব হোসেন বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাফাকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলে তিনি ঈদগাহ মোড়ে গিয়েছিলেন কিছু তথ্য কম্পিউটার-কম্পোজ করার জন্য। সাফা পেছনে বসা ছিলেন। মোটরসাইকেলটি মাসুদ কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানের সামনে দাঁড় করানোর সঙ্গে সঙ্গে আরেকটি মোটরসাইকেলে দুই দুর্বৃত্ত হাজির হয়ে ধারালো অস্ত্র দিয়ে সাফার গলায় আঘাত করে দ্রুত চলে যায়। এর পরপরই সাফাকে পড়ে যেতে দেখে তাকে দ্রুত ধরে হাসপাতালে নিয়ে যান তিনি। হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার শ্যামাপদ জয় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে সাফার শ্বাসনালি কেটে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, কী কারণে এ হত্যাকান্ড ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। হত্যাকা-ের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে তাদের আটকের চেষ্টা করা হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর