বৃহস্পতিবার, ১০ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
ছাত্রী অপহরণের চেষ্টা

আসামিদের গ্রেফতার দাবিতে ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সিঁথি কিবরিয়াকে অপহরণ চেষ্টা ও নির্যাতনকারী আসামিদের গ্রেফতার দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্য পাদদেশে শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন। গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের কয়েক শ শিক্ষার্থী এ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে সিঁথির বড় ভাই ঢাবি ছাত্রলীগ নেতা মাসুদ আল ইসলামসহ অন্য সহপাঠীরা বক্তব্য দেন। তারা ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মাসুদ আল ইসলাম বলেন, ‘২ জানুয়ারি আমার বোনকে অপহরণের চেষ্টা করা হয়। আমরা মামলা করতে গেলে পুলিশ প্রথমে আমাদের সহযোগিতা করেনি। তারা মামলা নিতে গড়িমসি করে এবং এর মধ্যে মামলার যে মূল আসামি তফিউজ্জামান জুয়েলসহ অন্যরা গা ঢাকা দেন। পরে পুলিশ মামলা নেয়।’

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সিঁথি কিবরিয়া তার গ্রামের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধায় গেলে ২ জানুয়ারি নীলফামারীর ডিমলা উপজেলা খাদ্য পরিদর্শক (ওসিএলএসডি) তফিউজ্জামান জুয়েলের নেতৃত্বে একদল সন্ত্রাসী এ অপহরণ চেষ্টা চালায়।

এ ব্যাপারে পরদিন জুয়েলসহ তার সহযোগীদের নামে হাতীবান্ধা থানায় মামলা হয়। ছাত্রীর বাবা অধ্যাপক আলী আখতার গোলাম কিবরিয়া বিশিষ্ট সাংবাদিক, অধ্যাপক ও রংপুর বেতার কেন্দ্রের সংবাদ পাঠক।

সর্বশেষ খবর