মঙ্গলবার, ১৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

চট্টগ্রামে গাউসুল আজম সম্মেলনে বিশেষ মুনাজাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর লালদীঘি ময়দানে গতকাল অনুষ্ঠিত গাউসুল আজম সম্মেলনে মিলাদ ও কিয়াম শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি-সুরক্ষা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে। মোনাজাত পরিচালনা করেন কাগতিয়া দরবার শরিফের মোর্শেদ আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী। মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ আয়োজিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি এ এম এম বাহাউদ্দীন প্রমুখ।

 ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ কে এম ছায়েফ উল্ল্যা, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন মহাসচিব ও ইসলামী আরবি বিশ^বিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যক্ষ আল্লামা শাব্বীর আহমদ মোমতাজী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুর, চবি গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. জালাল আহমদ, সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইদুল ইসলাম সরকার প্রমুখ।

প্রধান অতিথির ভাষণে অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী বলেন, আধ্যাত্মিকতার সোনালি পথে মিলে হেদায়তের অমৃত সুধা। সুন্নাতে রসুলের অলঙ্কারে হয় জীবনের সবটুকু অলঙ্কৃত, আখেরাতে হবে খোদায়ীভাবে পুরস্কৃত।

সর্বশেষ খবর