শনিবার, ১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে ঐক্য নেই

----- তথ্যমন্ত্রী

সাভার (ঢাকা) প্রতিনিধি

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে ঐক্য নেই। যাদের মধ্যে ঐক্য নেই তারা কিসের সংলাপ করবে। গতকাল সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে দেওয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ প্রমুখ। তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের চোখ থাকতে অন্ধ, তাই তাদের অন্ধত্ব দূর করা যায় না। তারা বলে দেশে কোনো উন্নয়ন হয়নি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে আর বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম দেশে অসুস্থ ধারার রাজনীতি করেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, বঙ্গবন্ধু হত্যার রাজনীতির ধারক খালেদা জিয়া ও বিএনপি-জামায়াত। এ কারণে বাংলাদেশকে নিরাপদ রাখতে রাজনীতি, সমাজ ও রাষ্ট্রীয় ক্ষমতা থেকে বিএনপি-জামায়াতকে নির্বাসনে পাঠাতে হবে।

সাভারের ভাকুর্তা, আমিনবাজার ও তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা তৃতীয় বারের মতো অ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর