বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
কিশোরগঞ্জ-১ আসন

আশরাফের বোন লিপির মনোনয়নপত্র দাখিল

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল দুপুরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন। সৈয়দা জাকিয়া নূর লিপি প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন।

মনোনয়নপত্র দাখিলের সময় জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১০ ফেব্রুয়ারি। ভোট গ্রহণ হবে ২৮ ফেব্রুয়ারি।

এ আসনের সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত ৩ জানুয়ারি সৈয়দ আশরাফুল ইসলাম থাইল্যান্ডে মৃত্যু বরণ করেন।

জাকিয়া নূর লিপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিকদের বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম যেভাবে শুদ্ধ ও সততার রাজনীতি করেছেন, আমিও তার মতো সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব। সবাইকে সঙ্গে নিয়ে উন্নত কিশোরগঞ্জ গড়ার সংকল্প ব্যক্ত করেন তিনি।

সর্বশেষ খবর