সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

মুচলেকা দিয়ে ছাড়া পেল অভিনেত্রী সানাই

নিজস্ব প্রতিবেদক

পুলিশের হাতে আটকের পর ছাড়া পেয়েছেন অভিনেত্রী সানাই মাহবুব। অশ্লীল এবং অপেশাদার ভিডিও আর ছড়াবেন না বলে মুচলেকা দেওয়ার পর গতকাল সন্ধ্যায় তাকে ছেড়ে দেয় পুলিশ। এমন কাজের জন্য ফেসবুক লাইভে এসে তিনি দুঃখ প্রকাশও করেন। একই দিন দুপুরে রাজধানীর মগবাজার থেকে তাকে আটক করে পুলিশ। ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের এডিসি নাজমুল ইসলাম বলেন, নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছেন এবং সেসব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছেন। তিনি মুচলেকা দিয়েছেন যে, কখনো আর এ ধরনের ভিডিও বানাবেন না বা ছড়াবেন না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এ ধরনের কর্মকাণ্ডের ওপর নজর রাখবে।

মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল বিকাল ৪টার দিকে নিজের ফেসবুক পেজে লাইভে এসে ক্ষমা চেয়ে সানাই বলেন, আমি সবার উদ্দেশে বলতে চাই, আমি ক্ষমা চাচ্ছি, আমার সমালোচিত কন্টেন্টগুলো কোনো বিশেষ উদ্দেশে বা আর্থিক লাভের আশায় করিনি। সাইবার ক্রাইম ইউনিটে এসে আমার বিশেষভাবে অনুধাবন হয়েছে যে, এই কন্টেন্টগুলোতে ১৮ বছরের নিচে বয়সীদের কেউ কেউ ক্ষতিগ্রস্থ হতে পারে। অতএব এটা করা আমার ভুল ছিল।

আমি এ দেশের একজন নাগরিক হিসেবে, দেশের সুস্থ সংস্কৃতি বিকাশে এ দেশের আইন মেনে চলে একজন ভালো শিল্পী হতে চাই। আমি অবশ্যই ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকব। আমার নিয়ন্ত্রণে থাকা আইডি থেকে এ ধরনের কন্টেন্টগুলো মুছে ফেলব এবং অন্যান্য কন্টেন্টের বিষয়ে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তা চাচ্ছি।

সর্বশেষ খবর