শুক্রবার, ৮ মার্চ, ২০১৯ ০০:০০ টা

স্ত্রী নির্যাতনের মামলায় হিরো আলম কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় যৌতুক দাবি করে স্ত্রীকে মারপিটের অভিযোগে আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। গতকাল বিকালে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আহম্মেদ শাহরিয়ার তারিক হিরো আলমের জামিনের আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে সদর থানা পুলিশ বুধবার রাতে তাকে আটক করে। তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার এসআই আবদুর রহিম জানান, শ্বশুর সাইফুল ইসলাম অভিযোগ করেছেন যৌতুকের কারণে হিরো আলম মঙ্গলবার সন্ধ্যার দিকে তার মেয়ে সুমিকে অমানুষিক নির্যাতন করেছে। খবর পেয়ে তিনি তার মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে তিনি বুধবার দুপুরে সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। এসআই আবদুর রহিম জানান, হিরো আলমও তাকে মারপিটের অভিযোগে বুধবার সকালে শ্বশুর, স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দেন। তিনি আরও জানান, পাল্টাপাল্টি অভিযোগের প্রেক্ষিতে বুধবার রাত ৯টার দিকে দুই পক্ষকে থানায় ডাকা হয়েছিল। সমঝোতা না হওয়ায় শ্বশুর সাইফুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে হিরো আলমকে আটক করা হয়েছে। বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, হিরো আলমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গতকাল সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। জেলার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে (সদর থানা আমলি আদালত) তার জামিনের আবেদন করা হলে বেলা ৩ টার দিকে শুনানি হয়। শুনানি শেষে বিচারক আহম্মেদ শাহরিয়ার তারিক জামিন নামঞ্জুর করে হিরো আলমকে কারাগারে প্রেরণের আদেশ  দেন।

হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি জানান, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে তিনি স্ত্রী-সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেন না। এ প্রসঙ্গে কথা বললেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হচ্ছে।

সর্বশেষ খবর