১৮ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪৪

'আওয়ামী লীগের গলাবাজিতে মানুষ বিভ্রান্ত হবে না'

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

'আওয়ামী লীগের গলাবাজিতে মানুষ বিভ্রান্ত হবে না'

‘মধ্যপ্রাচ্যে শপিংমল এবং প্লট/এপার্টমেন্ট ক্রয়ের কাল্পনিক অভিযোগ করে সামনের নির্বাচনে খালেদা জিয়াকে ঠেকিয়ে রাখার ষড়যন্ত্র চালাচ্ছে ক্ষমতাসীনরা। কিন্তু বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ এবং তাদের নেতাকর্মীদের গলাবাজিতে বিভ্রান্ত হবে না। নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপিই বিপুল বিজয় পাবে’। এমন অভিপ্রায় ব্যক্ত করেছেন যুক্তরাষ্ট্র বিএনপির নেতা আকতার হোসেন বাদল। 

রবিবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে একটি রেস্টুরেন্টে ‘খালেদা-তারেকের বিরুদ্ধে লাগাতার অপপ্রচারণার প্রতিবাদ’ শীর্ষক সংবাদ সম্মেলনে বাদল আরো বলেন, ‘ক্ষমতা হারানোর পর হাজার কোটি টাকা লোপাটের অভিযোগে অভিযুক্ত হওয়ার আশংকায় খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে মামলা-হামলার লাগাতার ঘটনা ঘটছে।’ 

‘সরকারের এমন আচরণের বিরুদ্ধে প্রবাসীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। আর এই ঐক্যের বহিঃপ্রকাশ ঘটাতে হবে সামনের নির্বাচনে ধানের শীষকে বিজয় দিয়ে’-আহ্বান বাদলের।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দের মধ্যে আরও ছিলেন বিএনপি নেতা জসীম উদ্দিন, কাজী আসাদুল্লাহ, হাফিজুর রহমান পিন্টু, আনিসুর রহমান, আলতাফ হোসেন এবং মজিবর রহমান।
 
শুরুতে নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমানের পিতা আলহাজ্ব আবু সুফিয়ান এবং নিউইয়র্ক স্টেট বিএনপির সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদের স্ত্রী জহুরা খাতুনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

বিডি-প্রতিদিন/১৮ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর