২০ ডিসেম্বর, ২০১৭ ১৪:০৫

টরন্টো মাতালো 'বিজয় উৎসব ২০১৭'

অনলাইন ডেস্ক

টরন্টো মাতালো 'বিজয় উৎসব ২০১৭'

টরন্টোর মনার্ক পার্ক কলেজিয়েট ইনস্টিটিউটে সম্প্রতি অনুষ্ঠিত হয় 'বিজয় উৎসব ২০১৭, ১২তম এডুকেশনাল অ্যাওয়ার্ড এবং সাংস্কৃতিক সন্ধ্যা'। অনুষ্ঠানে যখন বাংলাদেশের জাতীয় সঙ্গীত বাজছিল মনার্ক পার্ক অডিটরিয়ামে তখন পিনপতন নীরবতা। এরপর দেশাত্ববোধক গানের সাথে মনাজ্ঞ নৃত্য পরিবেশনা সবাইকে ফিরিয়ে নিয়ে যায় সবুজে ঘেরা ফেলে আসা সেই বাংলাদেশে। সবাই মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন সেই মুহূর্তগুলো।

১০ ডিসেম্বরের ওই আয়োজনে ছিল বাংলাদেশ এসোসিয়েশন অব টরন্টো, অন্টারিও, টরন্টো বাংলাদেশ প্যারেন্টস এডভাইজরি কমিটি ( টিবিপিএসি), ওবিইসিএস এবং সাপ্তাহিক দেশ।

টিবিপিএসির সমন্বয়ক তাওহীদ নোমান এবং সাপ্তাহিক দেশের আলোর সিনিয়র এডিটর মুজাহিদুল ইসলামের পরিচালনায় সন্ধ্যা ৮টার দিকে অনুষ্ঠিত হয় ১২তম এডুকেশনাল এওয়ার্ড প্রোগ্রাম। পুরস্কার বিজয়ী ১০ বাংলাদেশি শিক্ষার্থী হলেন রাফিদ চৌধুরী, ইফ্‌ফাত নাজিয়া হায়দার, ফারদিন ইসলাম, মোহাম্মদ আজওয়াদ কবির, ছামিহা রহমান, আদনান ইসলাম, মিফতাহুল ইশা, মার্জিয়া মুনতাহা, জাহরা শারমিন আহমেদ ও নাহিয়ান আলম।

টরন্টো স্কুল বোর্ড, ওয়ার্ড ১৬ এর ট্রাস্টি শেয়লা কেরী মেগার, ওয়ার্ড ২১ এর ট্রাস্টি আব্দুল হাই পাটেল, ডিরেক্টর অব এডুকেশন রিপ্রেজেন্টেটিভ সুপারিনটেন্ডেন্ট জিম স্পাইরোপলাস, টিবিপিএসির তাওহীদ নোমান, বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি রেজাউর রহমান, সাপ্তাহিক দেশের আলোর সম্পাদক  সাইদুন ফয়ছল, বাংলাদেশ এসোসিয়েশনের সহ-সভাপতি  আখলাক হোসেন,  সহ-সভাপতি  মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ড: কবিরুল মোল্লাহ্‌র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

তানভীর কোহিনুর এবং দিলারা নাহার বাবুর সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে রাখেন টরন্টোর বহুল পরিচিত শিল্পী  মহুয়া পারিয়াল, বাংলাদেশের পাওয়ার ভয়েস খ্যাত আয়েশা মৌসুমী এবং জীবনমুখী গানের জীবন্ত কিংবদন্তী শিল্পী হায়দার হোসেন।

বিডি প্রতিদিন/২০ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর