২১ ডিসেম্বর, ২০১৭ ১৩:৫৯

নিউইয়র্কে লাইভ কনসার্ট ও অ্যাওয়ার্ড বিরতণ ২২ ডিসেম্বর

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :


নিউইয়র্কে লাইভ কনসার্ট ও অ্যাওয়ার্ড বিরতণ ২২ ডিসেম্বর

বাংলাদেশ ও প্রবাসের জনপ্রিয় শিল্পী, মডেল, অভিনেতা ও অভিনেত্রীর অংশগ্রহণে ২২ ডিসেম্বর শুক্রবার নিউইয়র্কে জমকালো এক লাইভ কনসার্ট অনুষ্ঠিত হবে। উত্তর আমেরিকায় বাংলাদেশি সংস্কৃতি লালন ও বিকাশে দেড় দশকেরও অধিক সময়ের পুরনো ‘শো- টাইম মিউজিক’ ‘এনআরবি তারকার অ্যাওয়ার্ড’ বিতরণ উপলক্ষে এই কনসার্টের আয়োজন করা হয়েছে।

সংস্থাটির কর্ণধার আলমগীর খান আলম গত মঙ্গলবার সংবাদ সম্মেলনের মাধ্যমে যাবতীয় প্রস্তুতির কথা জানিয়েছেন। এ সময় জানানো হয়, গত কয়েক বছরের অভিজ্ঞতার আলোকে এবারের আয়োজনে ভিন্নতা আনা হয়েছে। সময়ের বিবেচনায় সবকিছু করা হবে। অ্যাওয়ার্ড প্রদান করা হবে বিভিন্ন সেক্টরের জনপ্রিয় তারকাদের। এজন্য বিশেষভাবে পারদর্শী একটি টিম কাজ করছেন। 

তিনি আরও জানান, কনসার্টে অংশগ্রহণকারী শিল্পীর অন্যতম হচ্ছেন এস আই টুটুল, দিনাত মুন্নী, সেফালী সারগাম, মিতুয়া হেমা তমা মির্জা, পিয়া বিপাশা, জলি, রানু নেওয়াজ, চন্দ্রিকা দে, জাকারিয়া মহিউদ্দিন, লাল্টু মিয়া প্রমুখ। কনসার্টে থাকবে মাজেদ ডিজাইনারের দৃষ্টিনন্দন ফ্যাশন শো।

আলমগীর খান আলম উল্লেখ করেন, এমন একটি আয়োজনে সহায়তাকারী সংস্থা ও প্রতিষ্ঠানের অন্যতম হচ্ছে পিপলএনটেক, এনওয়াই ইন্স্যুরেন্স, আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন, উৎসব ডটকম প্রভৃতি। স্পন্সরকারীরাই হচ্ছেন প্রবাসে জনপ্রিয় তারকাদের প্ল্যাটফরম তৈরির মধ্যমণি। এজন্য আমি কনসার্টের আগেই সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।

সন্ধ্যা ঠিক ৭টায় কুইন্স প্যালেসে শুরু হওয়া এ কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে ২০ ও ২৫ ডলার হারে। রয়েছে ভিআইপি এবং ভিভিআইপি টিকিটও।

বিডি-প্রতিদিন/২১ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর