শিরোনাম
রবিবার, ২১ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করলে কঠোরভাবে দমন করা হবে: মোহাম্মদ নাসিম

বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করলে কঠোরভাবে দমন করা হবে: মোহাম্মদ নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গণতন্ত্রের ধারাবাহিকতা ও সংবিধান রক্ষায় ৫ জানুয়ারি নির্বাচন হয়েছে। জননেত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দশম জাতীয় সংসদ নির্বাচন সফলভাবে সম্পন্ন করে গনতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষায় সক্ষম হয়েছেন। সেই নির্বাচনকে সারাবিশ্ব স্বীকৃতিও দিয়েছে। তাই আগামী ৫ জানুয়ারি বর্তমান সরকারের বর্ষপূর্তিতে বিএনপি যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করে তবে তা কঠোরভাবে দমন করা হবে। প্রশাসনিক ও রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে।

তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহন না করা যে কোন রাজনৈতিক দলের অধিকার কিন্তু নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচিত সরকারকে অবৈধভাবে হঠানো যাবে না। রবিবার দুপুরে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে জেলা উন্নয়ন ও আইনশৃংখলা সভা শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনের পর বিশ্বের বিভিন্ন রাষ্ট্র বাংলাদেশ সরকারের সঙ্গে মিলে মিশে কাজ করছে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড আন্তর্জাতিকভাবে প্রশংসিত হচ্ছে। এসব দেখে বিএনপি নেত্রীর মাথা ঘুরে গেছে। তিনি এখন আবোল তাবোল বকছেন। কথায় কথায় বর্তমান সরকারকে উৎখাত করার হুমকি দিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ ও শেখ হাসিনা কোন ধরনের হুমকিতে ভয় পায় না। জনগণ যতদিন বর্তমান সরকারের সঙ্গে রয়েছেন, ততদিন কেউ সরকারকে দেশের উন্নয়নের প্রতিশ্রুতি বাস্তবায়নে বাঁধা দিতে পারবে না।

জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য, সিরাজুল ইসলাম খান, আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, অ্যাডভোকেট বিমল কুমার দাস, জেলা পর্যায়ের বিভিন্ন দফতরের প্রধানবৃন্দ, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/২১ ডিসেম্বর ২০১৪/আহমেদ

সর্বশেষ খবর