২৪ নভেম্বর, ২০১৫ ১৬:৫৮

সাকা ও মুজাহিদের ফাসি কার্যকরে ইউরোপে বাংলাদেশিদের স্বস্তি প্রকাশ

অনলাইন ডেস্ক

সাকা ও মুজাহিদের ফাসি কার্যকরে ইউরোপে বাংলাদেশিদের স্বস্তি প্রকাশ

যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরী ও আল আহসান মুজাহিদের ফাসি কার্যকরে ইউরোপে প্রবাসী বাংলাদেশিরা স্বস্তি প্রকাশ করেছেন। ফাঁসি  কার্যকরের সঙ্গে সঙ্গে প্রবাসীরা এক দেশ থেকে আরেক দেশে টেলিফোনের মাধ্যমে উল্লাস প্রকাশ করে। দীর্ঘদিন ধরে এই সব যুদ্ধাপরাধীর আস্ফালন বাংলাদেশের জনগণ দেখে এসেছে। তাই সবার মনে শংকা ছিল তাদের ফাসি কার্যকর নিয়ে।  

ইউরোপে বসবাসরত বাংলাদেশিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। ৩০ লক্ষ শহীদ পরিবারের দাবিকে সম্মান করে দীর্ঘ ৪৫ বছর পর হলেও স্বাধীনতা বিরোধী শক্তির মূল হোতাদের বিচার কাজ সম্পন্ন হয়েছে। আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য  মানবতা বিরোধী যুদ্ধাপরাধীর বিচার করা জরুরি ছিল। 

ইউরোপের সকল প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সুলতান শরীফ, সৈয়দ সাজিদুর রহমান ফারুক, আনোয়ারজ্জামান চৌধুরী, এম নজরুল ইসলাম, মায়ীদ ফারুক, মুজিবর রহমান, হাসনাত মিয়া, বশিরুল হক সাবু, শেখ বাদল আহমেদ, মোহাম্মদ আলী মোল্লা লিংকন, ড. বিদ্যুৎ বড়ুয়া, মুরাদ খান, সাব্বির খান, বেনজির আহমেদ সেলিম, মো. আবুল  কাশেম, এম নাজিম উদ্দিন, ইদ্রিস ফারাজী হাসান ইকবাল, শাকিল খান পান্না, জহিরুল আলম নয়ন, রফিকউল্লাহ, মহসীন হাবিব ভুইয়া, রফিকুল আলম বাবলু, হারুন উর রশিদ, কারার কাওসার, বজলুর রশিদ বুলু, শহীদুল হক, এম এম মোর্শেদ, মোহাম্মদ সোহেল, জাহাঙ্গীর চৌধুরী রতন, হিমু, রফিক খান, এম এ রব মিন্টু, মান্নান মাতবর, গোলাম আম্বিয়া ঝন্টু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, ড. ফরহাদ আলী খান, রানা খান, সাইফুর মিশু, যোবায়দুল হক সবুজ, মিজানুর রহমান, আবদুল মুহিত টিটু, আতিকুজ্জামানসহ আরও অনেকে।


বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর