১ ডিসেম্বর, ২০১৫ ১৩:০৯

অস্ট্রিয়া আওয়ামী লীগের সভায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

অনলাইন ডেস্ক

অস্ট্রিয়া আওয়ামী লীগের সভায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপির সম্মানে গত রবিবার সন্ধ্যা ৬টায় অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার প্যান এশিয়া হোটেলে অস্ট্রিয়া প্রবাসী বঙ্গবন্ধুর আদর্শের অনুসারীদের এক সভা অনুষ্ঠিত হয়। 

অস্ট্রিয়া আওয়ামী লীগের  উদ্যোগে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম। পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির।

প্রধান অতিথি আমির হোসেন আমু ছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, অস্ট্রিয়া প্রবাসী মানবাধিকার কর্মী, লেখক, সাংবাদিক এম নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ অস্ট্রিয়া ইউনিট কমান্ডের কমান্ডার বায়েজিদ মীর, অস্ট্রিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি  আবদুল জলিল, আকতার হোসেন, এ কে এম শওকত আলী, মিজানুর রহমান শ্যামল, বখতিয়ার রানা, সাংগঠনিক সম্পাদক নয়ন হোসেন, ইমরুল কায়েস ও মুক্তিযোদ্ধা রবিউল হাসান চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু তার বক্তব্যে বাংলাদেশের মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের গৃহীত বহুমুখী পদক্ষেপের বর্ণনা করে বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য তুলে ধরেন। স্বাধীনতা বিরোধীদের মিথ্যা প্রচার রোধে প্রবাসী  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের বলিষ্ঠ ভূমিকা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘বর্তমান সরকার ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষরতামুক্ত, উদার ও গণতান্ত্রিক দেশ হিসেবে গড়ে তুলতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র প্রতিহত করে সরকারের সাফল্যের ধারা অব্যাহত রেখে আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো।’


বিডি-প্রতিদিন/ ০১ ডিসেম্বর, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর