২১ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:১৬
ইতালি আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় কৃষিমন্ত্রী

'বিএনপি-জামায়াত ধ্বংসের চেষ্টা অব্যাহত রেখেছে'

রিয়াজ হোসেন, ইতালি:

'বিএনপি-জামায়াত ধ্বংসের চেষ্টা অব্যাহত রেখেছে'

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশ খাদ্যে স্বয়ং সম্পন্ন রাষ্ট্র হিসেবে সারা বিশ্বে যখন পরিচিতি লাভ করতে শুরু করেছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করে ধ্বংস করার চেষ্টা অব্যাহত রেখেছে। একারণেই খালেদা জিয়া পাকিস্তানের সুরে তাল মিলিয়ে কথা বলছেন। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্ন, বস্ত্র ও খাদ্য দিয়ে সাধারণ মানুষের চাহিদা মিটিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। 

বুধবার স্থানীয় সময় রাত ৮টায় ইতালি আওয়া লীগ আয়োজিত এক গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

কৃষিমন্ত্রী বলেন, যুদ্বাপারধীদের বাচাঁনোর জন্য খালেদা জিয়া অনেক চেষ্ঠা করে ব্যর্থ হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তাই করেন। যুদ্বাপারধীদের বিচার চলছে, চলবেই। ৯৮ সালের বন্যা মোকাবেলা করেছে আওয়ামী লীগ। ১৯৭৯ সালে দেশ খাদ্য স্বয়ং সম্পন্ন না থাকার কারণে নারীরা সতীত্ব বিক্রি করে পেটের খুদা নিবারণ করেছে। বর্তমান শেখ হাসিনার আমলে মানুষকে দেহ বিক্রি করে দু-মুঠো অন্ন খেতে হয়না। দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। 

ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহমেদ ঢালী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাষ্ট্রদূত মো. শাহাদাত হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্বা লুৎফুর রহমান, আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন ফরাজী, হাবীব চৌধূরী, জসিম উদ্দীন, আব্দুর রব ফকির, যুগ্ন সাধারণ সম্পাদক শোয়েব দেওয়ান, এম এ রব মিন্টু, আবু তাহের, কৃষক লীগের মনজুর আহমেদ, হুমায়ুন কবির, যুব লীগের উজ্জল হোসেন, এনায়েত উল্লাহ, আলি আজগর ভূইয়া, মোজাফর হোসেন বাবুল, মহিলা সম্পাদক নয়না আহমেদ, মেহেদি হাসান ও হাবীব মকদম প্রমুখ। 

এসময় মন্ত্রীর কাছে ইতালিতে বাংলাদেশ বিমান পুণরায় চালু, প্রবাসীদের ভোটাধিকার এবং বিনা খরচে লাশ পাঠানের দাবী করেন। পরে নেতাকর্মীরা মন্ত্রীকে ফুলে দিয়ে শুভেচ্ছা জানান। 

বিডি-প্রতিদিন/২১ ফেব্রুয়ারি, ২১০৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর