২১ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:১৬

আবুধাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংবর্ধনা

কামরুল হাসান জনি, ইউএই :

আবুধাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংবর্ধনা

‘ভোগের রাজনীতি পরিহার করে ত্যাগে বিশ্বাসী হয়ে ঐক্যবদ্ধভাবে দেশ ও জনগণের জন্য কাজ করলে অচিরে চট্টগ্রাম দক্ষিণ জেলা উন্নয়নের মডেল হিসেবে পরিণত হবে।'

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রবাসী আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে সংবর্ধিত অতিথি দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেহ উদ্দিন আহমদ একথা বলেন। 

আবুধাবীর ফুডল্যান্ড হোটেলের হল রুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আব্দুল মোতালেবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মোসলেহ উদ্দিন আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বদি।

আইয়ুব খানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জসিম উদ্দিন সেলিম, বেলায়ত হোসেন হিরু, সেলিম নেওয়াজ, এস এম ইদ্রিস, মহিউদ্দিন, শৈবাল বড়ুয়া, হামিদ আলী, আহমদ আলী জাহাঙ্গির, ফারুক রেজা, নুর হোসেন, মফিজুর রহমান, সৈয়দ খোরশেদ আলম প্রমুখ। 

বক্তারা বলেন, ‘বর্তমান সরকার দেশের জান-মাল ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছেন। জনগণের মৌলিক চাহিদা পুরণের লক্ষ্যে ক্ষমতা বিকেন্দ্রীয় করণে অনেক নতুন উপজেলা ও জেলা করার পরিকল্পনা রয়েছে সরকারের। এরই ধারাবাহিকতায় পটিয়াকে একটি জেলা ঘোষণা করা সময়ের দাবী।’

বিডি-প্রতিদিন/২১ ফেব্রুয়ারি, ২১০৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর