Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১ জুন, ২০১৬ ১৫:২৩
বাহরাইনে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত
একরামুল হক (টিটু), বাহরাইন
বাহরাইনে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত সোমবার বাহরাইনে স্থানীয় অরিয়েন্টাল হোটেলে মিলাদ, দোয়া ও আলোচনা সভা করেছে বাহরাইনস্থ বিএনপি।স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. সেলিম হোসেনের সঞ্চালনায়, সিত্রা শাখা বিএনপির পৃষ্ঠপোষক শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাহরাইনস্থ জাসাসের সভাপতি মোফাজ্জেল হোসেন।

শহিদুল ইসলাম সরকারের তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন জিদ আলী শাখা বিএনপির সভাপতি আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাহরাইনস্থ জাতীয়তাবাদী শ্রমিক দলের উপদেষ্টা ও ব্যাবসায়ী মো. মোখলেছুর রহমান, প্রচার দলের আহ্বায়ক ও ব্যবসায়ী সোহেল আহম্মদ, জিদ আলী শাখা বিএনপির পৃষ্ঠপোষক আবুল হোসেন আব্দুল্লাহ, সিত্রা শাখা বি এন পির সভাপতি আব্দুল হান্নান। এছাড়া অন্যান্যের মধ্যে ছিলেন যুবদল নেতা মো. রাসেল আহম্মদ,বদিউজ্জামান,রায়হান, বাচ্ছু মিয়াসহ দলে অঙ্গ সংগঠনের বিভিন্ন শাখার কর্মী সমর্থক ও নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জিয়াউর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নীরবতা পালন করা হয়।দেশ, জাতি ও মরহুম জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়ার মাধ্যমে দিবসের কর্মসূচি সমাপ্তি করা হয়।


বিডি-প্রতিদিন/ ০১ জুন, ২০১৬/ আফরোজ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow