Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ১৫:৪৬
কুয়েতে জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির ইফতার
মঈন উদ্দিন সরকার সুমন, কুয়েত:
কুয়েতে জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির ইফতার

কুয়েতে বাংলাদেশ জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির উদ্যোগে সুধী জনের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৮ জুন বুধবার কুয়েত সিটির রাজধানী হোটেলে  সংগঠনের সভাপতি আব্দুল আওয়াল খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাঈদ ও তারিকুল আলম সুমন এর সঞ্চালনায় এই ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের কান্ট্রি ম্যানেজার দিবাকর দেওয়ানজী। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দিলিপ বড়ুয়া, বিএনপির সহ সভাপতি ও ঢাকা সমিতির সভাপতি সোয়েব আহম্মেদ, জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী হাজী, ইসলামী ঐক্য সংস্থার সভাপতি মাওলানা এমদাদুল্লাহ, কুয়েত যুবদল এবং চট্টগ্রাম সমিতির সভাপতি মাহফুজুর রহমান, জালালাবাদ সমাজ কল্যাণ সমিতির সাধারন সম্পাদক আবুল হাসেম এনাম, বঙ্গবন্ধুু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন মাইনসহ আর অনেকে। এসময় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আব্দুল লতিফ খান, আবুল বাশার, শেখ মুজিবুর, মকবুল হোসেনসহ অন্যরা সমিতির কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন হাফেজ মইনুল ইসলাম সায়েম। ইফতারপূর্বে মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। ইফতার মাহফিলে বিভিন্ন সামাজিক, সাংকৃতিক, সাংবাদিক ও রাজনীতিক সংগঠনের অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/১৭ জুন ২০১৬/হিমেল-০৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow