Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৬ জুন, ২০১৬ ১৪:০০
আপডেট :
মালয়েশিয়ায় শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল
জহিরুল ইসলাম হিরন, মালয়েশিয়া:
মালয়েশিয়ায় শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল

বিশ্বজুড়ে মুসলিম উম্মার শান্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল করেছে জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখা। পবিত্র রমজান উপলক্ষে শুক্রবার তামিং জায়ায় দলের নিজস্ব কার্যালয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে বিভিন্ন স্তরের প্রবাসী বাংলাদেশিদের পাশাপাশি মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের বরণ করে নেন জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার ও রাজীব আহমেদ।

শ্রমিক লীগের আয়োজনে বিভিন্নস্ তরের প্রবাসীদের ইফতার ও দোয়া মাহফিলে সর্বাত্মক সহযোগিতায় ছিলেন মালয়েশিয়া শ্রমিক লীগের মো. আনিস, আনোয়ার হোসেন খান, আনিস মোল্লা, মাজহারুল ইসলাম সরকার, তরিকুল ইসলাম তারেক, জাকির হোসেন, মহিউদ্দিন ইমন, হাবিবুর রহমান, শ্রী রিপন, সাইদুর রহমান, জাকির হোসেন ও মতিউর রহমান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের ‍যুগ্ন-আহ্বায়ক ওহিদুর রহমান ওহিদ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন মুকুল, যুগ্ন-আহ্বায়ক কামরুজ্জামান কামাল, সাবেক সহ-সভাপতি হাজী জাকারিয়া, আব্দুল করিম, হুমায়ন কবির, মনিরুজ্জামান মনির, আবুল হোসেন, আব্দুর রহমান ও তারা মালিক। ছিলেন যুবলীগের মালয়েশিয়া শাখার আহ্বায়ক তাজকীর আহমেদ, যুগ্ন-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ ও নিরব হোসেন নিরব।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধায়নে ছিল এন এস কারী হাউজ ও রেস্টুরেন্ট খানা বাসমোতি।

এসময় আরও উপস্থিত ছিলেন শ্রমিক লীগের হাসিবুল এহসান, হুমায়ন কবির, রিপন, মুর্শেদ আলম, হেদায়েত হোসেন, ইউনুস সরদার, আমজাদ, পলিন, শংকর রাজবংশী, ইদ্রিস ও রতন।

অনুষ্ঠানে পবিত্র রমজানে বিশ্বজুড়ে থাকা কোটি কোটি মুসলমানের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাহ আলম হাওলাদার।     

বিডি-প্রতিদিন/২৬ জনু, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow