Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৫৮
দুবাইয়ে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত
কামরুল হাসান জনি, আরব আমিরাত:
দুবাইয়ে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসীদের জন্য ঈদুল আযহার দ্বিতীয় দিনে বাংলাদেশ কনস্যুলেট দুবাই আয়োজন করে ঈদ পুণর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার। গত মঙ্গলবার কনস্যুলেটের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান ও কনসাল জেনারেল এস বদিরুজ্জামান।

ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে প্রবাসীদের হৃদয়ে ঈদের আনন্দ দ্বিগুণ করতে মাইক্রোফোন হাতে মঞ্চে উঠে আসেন সংযুক্ত আরব আমিরাতের দুবাই বাংলাদেশ কনস্যুলেটে নিযুক্ত কনসাল জেনারেল এস. বদিরুজ্জামান। দেশাত্মবোধ ও আধুনিক গানের সঙ্গে শ্রোতা-দর্শকদের অনুরোধে গাইলেন চট্টগ্রামের আঞ্চলিক গান 'মধু কই কই বিষ খাওয়াইলা'। আয়োজনে আরো গান পরিবেশন করেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের বিদায়ী কাউন্সিলর ড. শাহ মুহাম্মদ তানভীর মনসুর ও  প্রবাসী শিল্পীরা। এতে গানে গানে মুখরিত হয় ওঠে প্রবাসীদের ঈদ পুণর্মিলনীর আয়োজন। অনুষ্ঠানের এক পর্যায় লেবার কাউন্সিলর এএসএম জাকির হোসেনের পরিচালনায় কবিতা পাঠ করেন রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমান, ভাইস কনসুলার মেহেদুল ইসলাম, আরব আমিরাতে অবস্থানরত সাংবাদিকগণ, কনস্যুলেটের কর্মকর্তাগণ ও আবুধাবী, দুবাই,শাহরজা, ফুজিরাহ, রাস আল-খাইমাহ, আজমান থেকে আগত বাংলাদেশি কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিগণ।

বিডি-প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow