Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১৬ অনলাইন ভার্সন
হিলারির পক্ষে বাংলাদেশিদের কাজের আহ্বান কংগ্রেসওম্যান মেলনির
এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে:
হিলারির পক্ষে বাংলাদেশিদের কাজের আহ্বান কংগ্রেসওম্যান মেলনির
ক্যারলিন মেলনির সাথে মঈন চৌধুরী এবং সাঈদ রহমান মান্নান। ছবি: এনআরবি নিউজ।

মার্কিন কংগ্রেসের ফাইন্যান্সিয়াল কমিটির প্রভাবশালী সদস্য, নিউইয়র্ক থেকে নির্বাচিত (ডেমক্র্যাট) কংগ্রেসওমান ক্যারলিন বি মেলনী আসন্ন নির্বাচনে প্রেসিডেন্ট পদে হিলারি ক্লিন্টনকে বিপুল বিজয় প্রদানে প্রবাসী বাংলাদেশিদের একযোগে কাজের আহ্বান জানিয়েছেন। ‘অভিবাসীসমাজের অধিকার ও মর্যাদা অটুট রাখার লক্ষ্যেই ডেমক্র্যাটিক পার্টির প্রার্থীদের জয়ী করা জরুরি’-বলে অভিমত পোষণ করেন কংগ্রেসওম্যান মেলনি।

সাউথ এশিয়ান ডেমক্র্যাটিক এলায়েন্সের চেয়ারপার্সন এবং ইউএস সুপ্রিম কোর্টের এটর্নি মঈন চৌধুরীর নেতৃত্বে প্রবাসীদের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল গতকাল মঙ্গলবার কংগ্রেসওম্যানের ম্যানহাটানস্থ অফিসে সাক্ষাতের সময় কংগ্রেসনাল বাংলাদেশ ককাসের অন্যতম সদস্য মেলনি এ আহ্বান জানান। তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন ও কল্যাণে বাংলাদেশি-আমেরিকানদের ভূমিকা আজ সর্বজনবিদিত। সেই ভূমিকা আরও প্রসারের জন্যেই হোয়াইট হাউস ও কংগ্রেসে ডেমক্র্যাটদের অধিষ্ঠিত করার বিকল্প নেই। ’

প্রতিনিধি দলে থাকা কম্যুনিটির বিশিষ্ট ব্যবসায়ী সাঈদ রহমান মান্নান প্রবাসীসহ অভিবাসী সমাজের কল্যাণে নিরন্তরভাবে কাজের জন্য কংগ্রেসওম্যানকে বিশেষভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানান। এটর্নি মঈন চৌধুরী এ সময় কংগ্রেসওম্যানকে আশ্বাস দেন যে, বাংলাদেশি-আমেরিকান ভোটাররা আসন্ন নির্বাচনে ডেমক্র্যাটিক পার্টির জন্যে মাঠে নেমেছেন। এটর্নি মঈন অবশ্য কংগ্রেসওম্যানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান প্রবাসী-বাংলাদেশিদের যে কোন সংকটে পাশে দাঁড়ানোর জন্যে।  

 

বিডি-প্রতিদিন/ ১৪ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow