Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪০
ইউএই সাইবার ইউজার দলের ঈদ পুনর্মিলনী
ইউএই প্রতিনিধি:
ইউএই সাইবার ইউজার দলের ঈদ পুনর্মিলনী

বাংলাদেশের প্রথম সাইবার রাজনৈতিক সংগঠন ও বিএনপি'র প্রযুক্তিনির্ভর প্রচার শক্তি 'বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল' সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় সমন্বয় কমিটি কর্তৃক পবিত্র ঈদুল আজহার পরদিন দেশটির রাজধানী আবুধাবীর মুসাফফাহস্থ ডায়মন্ড সিটি রেস্টুরেন্টের হলরুমে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়।  

ইউএই সাইবার ইউজার দলের প্রধান সমন্বয়ক ও কেন্দ্রীয় সাইবার ইউজার দলের দপ্তর সম্পাদক আবদুল আলীম সাইফুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বহির্বিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি এস আলম রাজীব।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা আলহাজ এডভোকেট তৈমুর আলম খন্দকার এবং ইউএই বিএনপির সভাপতি জাকির হোসেন।

আবুধাবী সাইবার ইউজার দলের সদ্য ঘোষিত কমিটির সভাপতি ওবায়দুল হক রোকন চৌধুরী ও আজমান সাইবার ইউজার দলের সভাপতি সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন মুসাফফাহ বিএনপির সভাপতি রুহুল আমীন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাজী ইউনুস সিদ্দিকী, আহাম্মদ হোসেন তালুকদার, সাজ্জাদুর রহমান টিটু, আলাউদ্দীন নিলয়, ইলিয়াছ ভুইয়া, আরিফ জাহান, দ্বীন ইসলাম, সাহেব আলী, দীপংকর দ্বীপক, নীল রতন, এম এইচ তারেক, মনছুর আলী, সাহেদ, ফারুক, মো. আবু হানিফ ও মো. রাসেল, মোরশেদ আলম, জিকু, হাসানসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। পরে আবুধাবী সাইবার ইউজার দলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন অতিথিরা।


বিডি-প্রতিদিন/ ১৫ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow