Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪০
প্রধানমন্ত্রীকে বিজনেস চেম্বার অব কানাডার সম্মাননা
অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রীকে বিজনেস চেম্বার অব কানাডার সম্মাননা

কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা (বিবিসিসি)।

গত শনিবার অনুষ্ঠিত এই ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিজনেস চেম্বার অব কানাডার (বিবিসিসি) প্রেসিডেন্ট ও প্রিমিয়াম সুইটস-এর সিইও এইচ এম ইকবাল, ডিরেক্টর অ্যাডমিন ও কানাডা ন্যাশনাল কনস্ট্রাকশনের সিইও মোহাম্মদ হাসান, ডিরেক্টর ও ম্যাগপাই গ্রুপের সিইও মজুমদার আরিফুরর হমান, ডিরেক্টর ও ম্যাক ইন্ডাস্ট্রির সিইও জয়নাল আবেদীন সেলিম, ডিরেক্টর ও এনআর বিটিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু, ডিরেক্টর ও ক্যাফে রয়েলের সিইও মাসুদ সিদ্দীকী এবং ডিরেক্টর ও রিয়েল এস্টেট ব্যবসায়ী তপন সাইয়েদ প্রমুখ।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার একই প্রতিনিধি দল অমনি ইন্টারন্যাশনাল হোটেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজনেস চেম্বার অব কানাডার (বিবিসিসি) কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি বিশ্ববাজারে বাংলাদেশি পণ্যের প্রচার ও প্রসারে আরও কাজ করার জন্য অনুরোধ জানান।

এছাড়া প্রধানমন্ত্রী প্রবাসী ব্যবসায়ীদের আরও বেশি করে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানালে চেম্বার নেতারা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের ব্র্যান্ডিং এবং ভাবমূর্তি আরও উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন।

বিডি প্রতিদিন/ ২০ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow