Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৩৮
প্রধানমন্ত্রীকে ময়মনসিংহবাসীর কৃতজ্ঞতা
এনআরবি নিউজ:
প্রধানমন্ত্রীকে ময়মনসিংহবাসীর কৃতজ্ঞতা
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আবুল কালাম আজাদ। ছবি: এনআরবি নিউজ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন যুক্তরাষ্ট্রে বসবাসরত ময়মনসিংহ বিভাগের লোকজন। নবগঠিত ময়মনসিংহ বিভাগের অফিস-আদালত, কর্মকর্তা-কর্মচারিদের কোয়ার্টার নির্মাণ, উন্নয়নমূলক প্রকল্প, নাগরিক সুবিধা সম্প্রসারণ ইত্যাদি কাজের জন্যে ৪ হাজার একর ভূমি বরাদ্দ করা এবং বিভাগীয় এই শহরকে প্রকৃত অর্থেই একটি আধুনিক নগরীতে পরিণত করতে শেখ হাসিনা বিশেষ নির্দেশ দিয়েছেন বলে প্রবাসীরা উৎফুল্ল।

আর এ নির্দেশ যথাযথভাবে বাস্তবায়িত করতে নিরন্তরভাবে কর্মরত প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদকে বিশেষভাবে সম্মানিত করা হয় মঙ্গলবার রাতে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে ‘পালকি পাটি সেন্টার’-এ ময়মনসিংহ বিভাগের উন্নয়ন-আলোচনা’ শীর্ষক মতবিনিময় সমাবেশে। আয়োজকদের পক্ষ থেকে মুখ্যসচিবকে এ ক্রেস্ট প্রদান করেন মুক্তিযোদ্ধা ও সাংবাদিক লাবলু আনসার এবং কৃষিবিদ আশরাফুজ্জামান।  

অনুষ্ঠানে নেত্রকোনা, শেরপুর, জামালপুর এবং ময়মনসিংহ জেলার প্রবাসীরা অংশ নেন। প্রধানমন্ত্রীর সফরসঙ্গি সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাকসুর সাবেক ভিপি বদিউজ্জামান বাদশা, এফবিসিসিআইয়ের পরিচালক রেজাউল করিম রেজনু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, সাংবাদিক লাবলু আনসার, আয়োজনের প্রধান সমš^য়কারি আবুল কাশেম এবং আহবায়ক মোর্শেদা জামান বক্তব্য রাখেন।  


 

বিডি-প্রতিদিন/ ২১ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow